ধাপ ১: GioHost ওয়েবসাইটে লগইন করুন
প্রথমে আপনার অ্যাকাউন্টে লগইন করুন

 

ধাপ ২: “Support” মেনুতে যান
লগইনের পর উপরের মেনুবার থেকে “Support” অপশনে ক্লিক করুন, তারপর “Open Ticket” বেছে নিন। অথবা উপরে ডানপাশে Open Ticket বাটন এ চাপ দিন

 

 

 

 

 

ধাপ ৩: বিভাগ (Department) নির্বাচন করুন
আপনার সমস্যার ধরন অনুযায়ী সঠিক বিভাগ বেছে নিন, যেমনঃ

Genaral Enquiries

Sales Enquiries

Billing Enquiries/Support

Technical Support

Domain Support

 

ধাপ ৪: বিষয়বস্তু লিখুন
আপনি আপনার কোন সার্ভিসে এ সমস্যা সেটিও সিলেক্ট করে দিতে পারবেন , এবং আপনার প্রিউরিটি কতটুক সেটিও এখন থেকে সেট করে দিতে পারবেন।
Subject বক্সে সংক্ষিপ্তভাবে সমস্যার বিষয় লিখুন।
Message/Details অংশে সমস্যার বিস্তারিত ব্যাখ্যা দিন। আপনি চাইলে স্ক্রিনশট বা ফাইলও সংযুক্ত করতে পারেন। আপনি আপনার কোন সার্ভিসে এ সমস্যা সেটিও সিলেক্ট করে দিতে পারবেন , এবং আপনার প্রিউরিটি কতটুক সেটিও এখন থেকে সেট করে দিতে পারবেন।

 

 

 

ধাপ ৫: “Submit” বাটনে ক্লিক করুন
সব তথ্য ঠিকভাবে পূরণ করার পর নিচে থাকা “Submit” বা “Open Ticket” বাটনে ক্লিক করুন।

ধাপ ৬: টিকিট ট্র্যাক করুন
টিকিট সাবমিট হওয়ার পর আপনি ইমেইলে একটি কনফার্মেশন পাবেন।
আপনি চাইলে “My Tickets” অপশনে গিয়ে টিকিটের আপডেট দেখতে পারবেন।

কিছু পরামর্শ:
স্পষ্টভাবে সমস্যার বিবরণ দিন
প্রয়োজনে স্ক্রিনশট দিন
টিকিটে বারবার রিপ্লাই না দিয়ে সাপোর্ট টিমের উত্তর অপেক্ষা করুন

তাৎক্ষণিক সাপোর্ট এর জন্য লাইভ সাপোর্ট এ যোগাযোগ করুন

 

?האם התשובה שקיבלתם הייתה מועילה 0 משתמשים שמצאו מאמר זה מועיל (0 הצבעות)